Header Border

কুমিল্লা, শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১°সে

কুমিল্লায় ছোট ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে বড় ভাই আটক

কুমিল্লার লাকসামে মুজাহিদুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে তার বড় ভাই ইদ্রিস আলীকে আটক করেছে পুলিশ। শনিবার (১৮ জুলাই) বিকেলে লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের পোলাইয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে ইদ্রিস, তার পুত্র ও নাতি মিলে মুজাহিদকে হত্যা করেন বলে অভিযোগ করেছেন নিহতের স্ত্রী পারভীন আক্তার।

তিনি বলেন, ‘আমার ভাসুর ইদ্রিস আলীর সাথে আমার স্বামীর সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলে আসছে। আমাদের ৫ মেয়ে। কোন ছেলে সন্তান না থাকায় তারা বিভিন্নভাবে আমাদেরকে হয়রানি করে আসছে। শনিবার (১৮ জুলাই) দুপুরে আমার ভাসুরের আমার স্বামী মুজাহিদুল ইসলামের বাকবিতন্ডায় হয়। একপর্যায়ে ইদ্রিস আলী, তার ছেলে ইমরান হোসেন এবং নাতি মাহিরসহ পরিবারের অন্যান্য সদস্যরা মিলে আমার স্বামী মুজাহিদুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে মূমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে লাকসাম থানা পুলিশ মুজাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত বড় ভাই ইদ্রিস আলীকে আটক করেছে।

হত্যার বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। মামলা ও তদন্ত সাপেক্ষে জড়িত অন্যদের গ্রেপ্তার করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মনোহরগঞ্জের ভাতিজার রোষানলে বিপাকে ষাটোর্ধ্ব চাচার পরিবার
লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা
লাকসামে ছাত্রলীগ নেতা আহাদ মিজানের মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি পালন
রক্তের বাঁধন লাকসাম’ এর ৫ম বর্ষপূর্তি উদযাপন
লাকসামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত এনায়েত উল্লাহ এফসিএ
লাকসামে আ’লীগ সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ‘র সুস্থ্যতা কামনায় দোয়া

এখানে বিজ্ঞাপন দিন

আরও খবর

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন