Header Border

কুমিল্লা, শুক্রবার, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২৬°সে

আমপানের তাণ্ডবের মধ্যেই কলকাতায় মৃত ১৯

বুধবার আমপান (প্রকৃত উচ্চারণ উম পুন) শেষ হওয়ার পর কলকাতা থেকে মিলল মোট ১৯ জনের দেহ। বুধবার রাজ্যে আমপান প্রবেশ করা থেকে বৃহস্পতিবার পর্যন্ত, এই ২৪ ঘণ্টার মধ্যে ওই দেহগুলি উদ্ধার হয়েছে। তার মধ্যে মোট ১৫ জনকে শনাক্ত করা গিয়েছে। বাকি চার জনের পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রত্যেকেরই অস্বাভাবিক মৃত্যু ঘটেছে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে আমপানের তাণ্ডবের জেরেই মৃত্যু ওই ১৯ জনের মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পর্ণশ্রী থানা এলাকা থেকে মিলেছে পাঁচ জনের দেহ। বেনিয়াপুকুর থানায় তিন জনের মৃত্যু হয়েছে। গিরিশ পার্ক থানায় মারা গিয়েছেন দু’জন। ভবানীপুর থানা এলাকাতেও দু’জনের মৃত্যু হয়েছে। রিজেন্ট পার্ক থানা এলাকায় দু’জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া  তালতলা, কড়েয়া, পার্ক স্ট্রিট, মানিকতলা, ওয়াটগঞ্জ থানা এলাকা থেকেও একটি করে দেহ উদ্ধার হয়েছে। মৃতদের মধ্যে ১৫ জনকে শনাক্ত করা গেলেও, বাকিদের পরিচয় এখনও অজানা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিটি ক্ষেত্রেই ময়নাতদন্ত করা হবে।

রশাসন সূত্রে খবর, কলকাতার রিজেন্ট পার্কে দেওয়াল চাপা পড়ে এক মহিলা ও তাঁর ছেলের মৃত্যু হয়েছে। এ ছাড়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরও দু’জনের মৃত্যুসংবাদ মিলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আমপানের জেরে রাজ্যে মোট ৭২ জনের মৃত্যু হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

লাকসামে কাউন্সিলর পদে লড়তে চান যুবলীগ নেতা সোহাগ
ধর্ষণের প্রতিবাদে লাকসামে স্বেচ্ছাসেবীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
মনোহরগঞ্জের ভাতিজার রোষানলে বিপাকে ষাটোর্ধ্ব চাচার পরিবার
গোটা শরীর টকটকে লাল, ভারতে উদ্ধার বিরলতম সাপ
লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা
কাল সকাল ৭ টা থেকে শুরু একাদশ শ্রেনীর ভর্তির আবেদন

এখানে বিজ্ঞাপন দিন

আরও খবর

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন