Header Border

কুমিল্লা, বুধবার, ৫ই আগস্ট, ২০২০ ইং | ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১°সে

আমপানের তাণ্ডবের মধ্যেই কলকাতায় মৃত ১৯

বুধবার আমপান (প্রকৃত উচ্চারণ উম পুন) শেষ হওয়ার পর কলকাতা থেকে মিলল মোট ১৯ জনের দেহ। বুধবার রাজ্যে আমপান প্রবেশ করা থেকে বৃহস্পতিবার পর্যন্ত, এই ২৪ ঘণ্টার মধ্যে ওই দেহগুলি উদ্ধার হয়েছে। তার মধ্যে মোট ১৫ জনকে শনাক্ত করা গিয়েছে। বাকি চার জনের পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রত্যেকেরই অস্বাভাবিক মৃত্যু ঘটেছে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে আমপানের তাণ্ডবের জেরেই মৃত্যু ওই ১৯ জনের মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পর্ণশ্রী থানা এলাকা থেকে মিলেছে পাঁচ জনের দেহ। বেনিয়াপুকুর থানায় তিন জনের মৃত্যু হয়েছে। গিরিশ পার্ক থানায় মারা গিয়েছেন দু’জন। ভবানীপুর থানা এলাকাতেও দু’জনের মৃত্যু হয়েছে। রিজেন্ট পার্ক থানা এলাকায় দু’জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া  তালতলা, কড়েয়া, পার্ক স্ট্রিট, মানিকতলা, ওয়াটগঞ্জ থানা এলাকা থেকেও একটি করে দেহ উদ্ধার হয়েছে। মৃতদের মধ্যে ১৫ জনকে শনাক্ত করা গেলেও, বাকিদের পরিচয় এখনও অজানা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতিটি ক্ষেত্রেই ময়নাতদন্ত করা হবে।

রশাসন সূত্রে খবর, কলকাতার রিজেন্ট পার্কে দেওয়াল চাপা পড়ে এক মহিলা ও তাঁর ছেলের মৃত্যু হয়েছে। এ ছাড়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরও দু’জনের মৃত্যুসংবাদ মিলেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আমপানের জেরে রাজ্যে মোট ৭২ জনের মৃত্যু হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি নিয়ে যা জানাল শিক্ষামন্ত্রী
দেশের ১৫টি অঞ্চলে ঝড়বৃষ্টির পূর্বাভাস
লাকসামে ছাত্রলীগ নেতা আহাদ মিজানের মৃত্যুবার্ষিকীতে বিভিন্ন কর্মসূচি পালন
করোনা ভ্যাকসিনের চূড়ান্ত ধাপের পরীক্ষা শুরু করল মডার্না
রক্তের বাঁধন লাকসাম’ এর ৫ম বর্ষপূর্তি উদযাপন
লাকসামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত এনায়েত উল্লাহ এফসিএ

এখানে বিজ্ঞাপন দিন

আরও খবর

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন