Header Border

কুমিল্লা, বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল) ২১°সে

ভারতীয় তারকাদের মধ্যে সবচেয়ে বেশি আয় এখন অক্ষয়ের

প্রতি বছরই ফোর্বস ধনী তারকাদের একটি তালিকা প্রকাশ করে। সেখানে সারা দুনিয়া মাতিয়ে রাখা নানা অঙ্গনের তারকাদের নাম দেখা যায়।
এ তালিকা অনুযায়ী ভারতে ধনী সেলিব্রিটি বলতে প্রথমেই মনে আসে শাহরুখ বা সালমানের কথা। তারপরই তালিকায় আসে ক্রমশ অমিতাভ বচ্চন, হৃতিক রোশন বা অন্য প্রথম সারির কোনো নায়ক। বিশেষ করে শাহরুখ বা সালমানকে টপকে যাওয়া একপ্রকার অবাস্তব বলেই মনে হত এতদিন।
কিন্তু সম্প্রতি ফোর্বস যে ধনী সেলিব্রিটিদের তালিকা প্রকাশ করেছে, তাতে নেই শাহরুখ বা সালমানের নাম। এমনকী বিরাট কোহলির মতো তারকাও তালিকায় স্থান পাননি। গোটা তালিকায় ভারতীয়দের মধ্যে একমাত্র রয়েছেন অক্ষয় কুমার।

ফোর্বস বিশ্বের সর্বাধিক বেতনের সেলিব্রিটিদের তালিকা প্রকাশ করেছে। অক্ষয় কুমার একমাত্র ভারতীয় সেলেব্রিটি হিসেবে এই তালিকায় স্থান পেয়েছেন বলে খবর জানা গেছে।
জুন ২০২০ থেকে মে ২০২০ পর্যন্ত তার উপার্জন ১৭০ মিলিন ডলার। তালিকায় ৫২তম স্থানে রয়েছেন তিনি। তালিকার শীর্ষে রয়েছেন ২২ বছর বয়সী কাইলি জেনার। তার আয় ৫৯০ মিলিয়ন মার্কিন ডলার। তার জামাইবাবু ব়্যাপার কেন ওয়েস্ট রয়েছেন তৃতীয় স্থানে। তিনি ২০২০ সালের মে থেকে জুন ২০২০ পর্যন্ত ১৭০ মিলিয়ন ডলার আয় করেছেন। তালিকায় প্রথম দশে রয়েছেন রজার ফেডেরার, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, লিওনেল মেসি, অভিনেতা ও কমেডিয়ান টাইলার পেরি, ফুটবলার নেইমার, টেলিভিশন হোস্ট হাওয়ার্ড স্টারন এবং আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেবারন জেমস।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিতর্কিত দুই ওয়েব সিরিজ ইন্টারনেট থেকে সরিয়ে নেয়া হলো
নোয়াখালী ও কিশোরগঞ্জে অফার দিয়ে লোক ঠকায় চার দৈত্য
আত্নহত্যা করে মারা যাওয়া কিছু বলিউডের তারকা
চেহারা বদলে ফেললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!
শাফিন-ফুয়াদ ভাই আমার চেয়ে বেশি বেয়াদবি করেছে : নোবেল
বোনের সৌজন্যে লকডাউনে নতুন হেয়ার কাট দেবের

এখানে বিজ্ঞাপন দিন

আরও খবর

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন