Header Border

কুমিল্লা, শুক্রবার, ১৪ই আগস্ট, ২০২০ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩১°সে

বোনের সৌজন্যে লকডাউনে নতুন হেয়ার কাট দেবের

লকডাউনে সকলেই গৃহবন্দি। বাড়িতে থাকতে থাকতে যেমন একঘেঁয়েমি এসেছে তেমনই এখন সব বাড়ি হয়ে উঠেছে ছোটখাটো রেস্তোরাঁ। ফুচকা, ভেলপুরি, পাওভাজি থেকে রসগোল্লা, পান্তুয়া, বিরিয়ানি সবই এখন তৈরি হচ্ছে ঘরের রান্নাঘরে। কোয়ারানটিনে রীতিমতো শেফ হয়ে উঠেছেন সকলে। ঘরের কাজেও হাত পাকছে।

ঘর মোছানো থেকে রুটি করা সবই এখন সকলে নিজের হাতে করছেন। এতো গেল একটা দিক। ওদিকে গৃহবন্দি থেকে সাজগোজ, পার্লার সবই বাদ। মেয়েরা ঘরোয়া রূপটানে নিজেদের টুকু বজায় রাখলেও ছেলেরা পড়েছে বেজায় সমস্যায়। অনেকে যেমন একমুখ, চুল দাঁড়ি নিয়ে ঘুরছে অনেকেই আবার তা উড়িয়ে দিয়েছে। একই সমস্যায় পড়েছেন অভিনেতা দেবও।

অগত্যা নিজেকে সঁপে দিলেন বোনের হাতে। দাদার হেয়ার স্টাইলের দায়িত্ব নিয়েছেন বোন দীপালি। সেই ছবি ধাপে ধাপে শেয়ারও করলেন দেব। বোন চুল কাটা শুরু করতে একটু ভয়ই পেয়েছিলেন দেব। শ্যাম্পু করার পর বোন যেভাবে কাঁচি নিয়ে এগিয়ে এসেছিল তা নিয়ে দেব মনে মনে বেশ ভয়ই পেয়েছিলেন। তবে দক্ষ যজ্ঞ শেষে নতুন হেয়ার স্টাইলে খুশি তিনি। ক্যাপশনে মজা করে লিখেছেন, এতক্ষণে নিজের আত্মবিশ্বাস ফিরে পেলাম।

গোলন্দাজের শ্যুটিংয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। এই লকডাউনে বাড়িতে বিশ্রাম নিয়েই চোট সারালেন। করোনার জেরে পিছিয়ে গিয়েছে হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী আর টনিকের মুক্তি। নিজের প্রযোজনা সংস্থার কাজ, মিটিং তো আছেই এছাড়াও লকডাউনে পরিবার আর পোষ্য নিয়েই সময় কাটছে তাঁর।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিতর্কিত দুই ওয়েব সিরিজ ইন্টারনেট থেকে সরিয়ে নেয়া হলো
নোয়াখালী ও কিশোরগঞ্জে অফার দিয়ে লোক ঠকায় চার দৈত্য
আত্নহত্যা করে মারা যাওয়া কিছু বলিউডের তারকা
চেহারা বদলে ফেললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়!
শাফিন-ফুয়াদ ভাই আমার চেয়ে বেশি বেয়াদবি করেছে : নোবেল
ভারতীয় তারকাদের মধ্যে সবচেয়ে বেশি আয় এখন অক্ষয়ের

এখানে বিজ্ঞাপন দিন

আরও খবর

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন