শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
গ্রেফতার হলেন (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর আগামীকাল বলয়গ্রাস সূর্যগ্রহণ, ১০০ বছরে এত দীর্ঘ গ্রহণ দেখা যাবে প্রথমবার নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন কামাল লোহানী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আইসিইউতে অবশেষে করোনা ভ্যাকসিন নিয়ে আশা দেখালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৪৩ করোনায় ২৪ ঘণ্টায় ৪৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪০০৮ : স্বাস্থ্য অধিদপ্তর শাহরুখ খানসহ অনেক তারকাই অপমান করেছিলেন সুশান্তকে গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ কারী কার বয়স কত জানুন মৃত্যুর মিছিলে ভারত আজ তৃতীয়- বার্তা২৪ঘন্টা নিউজ

লিভারপুলের শিরোপা জিতার অপেক্ষা দীর্ঘায়িত হলো

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ২২ জুন, ২০২০
  • ৭১ জন খবরটি দেখেছেন

হাতে ম্যাচ বাকি নয়টি, চ্যাম্পিয়ন হতে পয়েন্ট দরকার মাত্র ছয়। সহজ সমীকরণ মাথায় নিয়েই করোনা বিরতির পর ফের মাঠে নেমেছিল লিভারপুল। কিন্তু প্রথম ম্যাচের ফলাফল তাদের পক্ষে আসেনি। ম্যাচ হয়েছে গোলশূন্য ড্র। ফলে অলরেডদের অপেক্ষাটা আরো বাড়লো, করোনার শুরতে মাঠের খেলায় লিভারপুলের যে ছন্দপতন হয়েছিল তা চলছে এখনো।

এভারটন মাঠে মোহামেদ সালাহকে ছাড়াই নেমেছিল লিভারপুল। ফিরমিনো আর সাদিও মানের সঙ্গে ছিলেন তাকুমি মিনামিনো। এই ত্রয়ী তেমন কোনো আশার আলো দেখাতে পারেননি ক্লপকে। দ্বিতীয়ার্ধের শুরুতেই মিনামিনোর জায়গায় অ্যালেক্স অক্সলেড চেম্বারলেইনকে নামিয়ে ক্লপ চিত্রে কিছুটা বদল এনেছিলেন।

তাতে পরের অর্ধে দারুণ শুরু করেছিল লিভারপুলও। তবে এভারটন গোলের যত কাছাকাছি গিয়ে খালি হাতে ফিরেছে, লিভারপুলের আর অতখানি যাওয়া হয়নি। পয়েন্ট টেবিলের ১৩-তে থেকে ম্যাচ শুরু করা কার্লো আনচেলোত্তির আফসোসটাই বেশি হওয়ার কথা এই ড্রয়ের পর।

খেলার শেষ দিকেই তাঁরা নষ্ট করেছেন ৩টি সুযোগ। এর মধ্যে টম ডেভিসের শটটি বারে লেগে প্রতিহত হওয়াটা ছিল এভারটনের জন্য সবচেয়ে হতাশার। এরপর লিভারপুল গোলরক্ষক অ্যালিসনে আটকে যান তাঁর দেশেরই রিচার্লিসন।

লিগের ৩০ ম্যাচ শেষে ৮৩ পয়েন্ট নিয়ে যথারীতি সবার ওপরে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ৬০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। লিভারপুলের সমান ম্যাচে ৫১ পয়েন্ট পাওয়া চেলসির অবস্থান চতুর্থ।

দিনের অন্য ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে পিছিয়ে পড়েও ২-১ গোলের জয় নিয়ে বাড়ি ফিরেছে চেলসি। দলের জয়ে গোল করেছেন ক্রিশ্চিয়ান পুলিসিচ এবং অলিভার জিরুড। অ্যাস্টনের পক্ষে একমাত্র গোলটি কোর্টনি হাউসের।

আরো পড়ুন
©২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত । বার্তা২৪ঘন্টা.কম
Theme Develop By bdithome.com
error: Content is protected !!