শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
গ্রেফতার হলেন (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর আগামীকাল বলয়গ্রাস সূর্যগ্রহণ, ১০০ বছরে এত দীর্ঘ গ্রহণ দেখা যাবে প্রথমবার নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন কামাল লোহানী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আইসিইউতে অবশেষে করোনা ভ্যাকসিন নিয়ে আশা দেখালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৪৩ করোনায় ২৪ ঘণ্টায় ৪৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪০০৮ : স্বাস্থ্য অধিদপ্তর শাহরুখ খানসহ অনেক তারকাই অপমান করেছিলেন সুশান্তকে গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ কারী কার বয়স কত জানুন মৃত্যুর মিছিলে ভারত আজ তৃতীয়- বার্তা২৪ঘন্টা নিউজ

করোনায় আক্রান্ত বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ ও তাঁর স্ত্রী

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৯১ জন খবরটি দেখেছেন

করোনার হাত থেকে রক্ষা পেলো না বিশ্বের এক নম্বর টেনিস তারাকা নোভাক জকোভিচ এবং তাঁর স্ত্রী। ক্রোয়েশিয়ার জাদার থেকে বেলগ্রেড ফেরার পরেই তাঁদের শরীরে করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তবে তাদের দুই সন্তানের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গিয়েছে।আপাতত ১৪ দিন সেলফ আইসোলেশনে থাকবেন নোভাক জকোভিচ। পাঁচদিন পর ফের টেস্ট করা হবে।

এটিপি–ডব্লিউটিএ এবং গ্র্যান্ড স্লাম শুরুর আগে ক্রোয়েশিয়ায় একটি প্রদর্শনী টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেছিলেন বিশ্বের এক নম্বর টেনিস তারকা জকোভিচ। সেই টুর্নামেন্টটিতে কোনও রকম করোনা গাইড লাইন মানা হয়নি এবং গ্যালারি ভর্তি দর্শক ছিল। এক কথায় করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে টুর্নামেন্ট আয়োজন হয়েছিলো। টুর্নামেন্ট খেলতে গিয়ে বুলগেরিয়ার টেনিস তারকা গ্রিগর দিমিত্রভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সোমবার উদ্বেগ দ্বিগুণ হয় কারন করোনা আক্রান্ত হন টুর্নামেন্টে অংশগ্রহণকারী ক্রোয়েশিয়ার টেনিস তারকা বোর্না করিচও। এমন পরিস্থিতিতে এভাবে টুর্নামেন্ট আয়োজনের জন্য জোকারকে একহাত নিয়েছিলেন টেনিসপ্রেমীরা।

ঘটনার পরিপেক্ষিতে জোকার উদ্বেগ প্রকাশ করে জানান, ‘আমি ভীষণভাবে দুঃখিত প্রত্যেকের জন্য। আশা রাখি কারও শারীরীক পরিস্থিতি জটিল পর্যায়ে পৌঁছবে না এবং খুব তাড়াতড়ি সকলে সুস্থ হয়ে উঠবে।’ এছাড়া টেনিস তারকা জানান, ‘আমরা যা করেছি সহৃদয়ে করেছি এবং আমাদের উদ্দেশ্য খুবই পরিষ্কার ছিল। আমাদের টুর্নামেন্ট মানুষকে ঐক্যবদ্ধ ও সংহতিপরায়ণ করার জন্য আয়োজিত হয়েছিল।

আরো পড়ুন
©২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত । বার্তা২৪ঘন্টা.কম
Theme Develop By bdithome.com
error: Content is protected !!