Header Border

কুমিল্লা, শনিবার, ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল) ৩২°সে

লাকসামে কাউন্সিলর পদে লড়তে চান যুবলীগ নেতা সোহাগ

কুমিল্লা লাকসাম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন যুবলীগ নেতা নূরে আলম সোহাগ। তিনি ৭ নম্বর ওয়ার্ডের গাজীমুড়া গ্রামের বাসিন্দা এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

জানা যায়, যুবলীগ নেতা নূরে আলম সোহাগ আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা এসহাক মিয়া লাকসাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি। এসহাক মিয়া ১৯৯৬ সাল থেকে স্থানীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলামের একনিষ্ঠ সহচর হিসেবে সততার সাথে রাজনীতি করছেন। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে নূরে আলম সোহাগ কৈশোর থেকে অদ্যাবধি আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত রয়েছেন। এর আগে তিনি ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে সততা ও নিষ্ঠার সাথে ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন কর্মীবান্ধব যুবনেতা নূরে আলম সোহাগ। সক্রিয় রাজনীতির জন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের কাছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে। স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলামের পদাঙ্ক অনুসরণ করে তিনি সুশৃঙ্খল রাজনীতি করে যাচ্ছেন। বিগত সকল নির্বাচনে তিনি দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেছেন। আসন্ন পৌর নির্বাচনে তিনি ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে দলীয় সমর্থন প্রত্যাশা করছেন। দলীয় সমর্থন পেলে তিনি নির্বাচনে অংশ নেবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
একান্ত আলাপচারিতায় যুবলীগ নেতা নূরে আলম সোহাগ বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রিয়নেতা মোঃ তাজুল ইসলাম মন্ত্রী মহোদয়ের নেতৃত্বে আমি ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতি করে আসছি। আমি আওয়ামী পরিবারের সন্তান। বর্তমানে আমি ওয়ার্ড যুবলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি আমার প্রিয় অভিভাবক। আমি সবসময় প্রিয়নেতার আনুগত্য করে আসছি। বর্তমান সরকারের উন্নয়নকে তৃণমূল পর্যায়ে ত্বরান্বিত করতে আমাদের এলাকাবাসীর প্রত্যাশা জনপ্রতিনিধিত্বে যুব সমাজের আবির্ভাব হোক। আমি আশাবাদী, আসন্ন পৌর নির্বাচনে মাননীয় মন্ত্রী মহোদয় আমাকে সমর্থন দিয়ে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দেবেন। আর এলাকাবাসীর কাছে আমার প্রত্যাশা, অতীতের ন্যায় আগামী দিনেও তারা আমার পাশে থাকবেন। ইনশাআল্লাহ আমিও আমরণ এলাকাবাসীর সার্বিক কল্যাণে কাজ করে যাবো।’

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

করোনার সংকট কালে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিচ্ছে ভিক্টোরি অব হিউম্যানিটি অর্গানাইজেশন
অসহায় মায়ের পাশে দাঁড়ানো এক মানবিক ছেলের গল্প
ইফতার সামগ্রী নিয়ে অসহায়দের পাশে ভিক্টোরি অব হিউম্যানিটি
ধর্ষণের প্রতিবাদে লাকসামে স্বেচ্ছাসেবীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
মনোহরগঞ্জের ভাতিজার রোষানলে বিপাকে ষাটোর্ধ্ব চাচার পরিবার
লাকসামে শাশুড়ীর মিথ্যা অভিযোগের প্রতিবাদ জানালেন ভুক্তভোগী জামাতা

এখানে বিজ্ঞাপন দিন

আরও খবর

এখানে বিজ্ঞাপন দিন

এখানে বিজ্ঞাপন দিন

error: Content is protected !!