শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০২:২০ অপরাহ্ন
শিরোনামঃ
গ্রেফতার হলেন (ডাকসু) সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর আগামীকাল বলয়গ্রাস সূর্যগ্রহণ, ১০০ বছরে এত দীর্ঘ গ্রহণ দেখা যাবে প্রথমবার নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন কামাল লোহানী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আইসিইউতে অবশেষে করোনা ভ্যাকসিন নিয়ে আশা দেখালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনায় ২৪ ঘণ্টায় ৪৫ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৪৩ করোনায় ২৪ ঘণ্টায় ৪৩ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৪০০৮ : স্বাস্থ্য অধিদপ্তর শাহরুখ খানসহ অনেক তারকাই অপমান করেছিলেন সুশান্তকে গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ কারী কার বয়স কত জানুন মৃত্যুর মিছিলে ভারত আজ তৃতীয়- বার্তা২৪ঘন্টা নিউজ

“আলাপ’ অ্যাপের রিচার্জ করা যাবে বিকাশ থেকে

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৭৩ জন খবরটি দেখেছেন

মাত্র ৩০ পয়সা মিনিটে কথা বলার কলিং সেবা ‘আলাপ’ এর রিচার্জ সহজেই করা যাচ্ছে বিকাশে। বাংলাদেশ টেলিযোগাযোগ কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) নতুন ওটিটি কলিং সেবা থেকে মোবাইল ও ল্যান্ডলাইনে কম খরচে ফোন করা যাচ্ছে।

বিকাশ দিয়ে সারাদেশের যে কোনো প্রান্তে গ্রাহকরা যে কোনো সময় অনায়াসে বাড়তি খরচ ছাড়াই আলাপ অ্যাপে রিচার্জ করে নিরবচ্ছিন্ন সেবা উপভোগ করতে পারছেন।

ইন্টারনেট সংযোগ থাকলে আলাপ থেকে আলাপে বিনামূল্যে কথা বলা ও চ্যাট করা যায়। আলাপ অ্যাপ ইনস্টল করলেই ব্যবহারকারী নিজের মোবাইল নম্বরের সঙ্গে মিলিয়ে একটি আলাপ নম্বর পাবেন।

গুগল প্লে স্টোর বা অ্যাপল অ্যাপ স্টোর থেকে আলাপ অ্যাপ ডাউনলোড করার পর মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) দিয়ে অ্যাকাউন্ট খুলে নিতে পারছেন গ্রাহক।

রিচার্জ করতে আলাপ অ্যাপের ‘রিচার্জ’ অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। পরের ধাপে টাকার অঙ্ক দিতে হবে। এরপর বিকাশ পেমেন্টে গেটওয়েতে বিকাশ নম্বর, ওটিপি এবং পিন দিয়ে রিচার্জ সম্পন্ন করতে হবে।

আলাপসহ দেশের সবগুলো মোবাইল অপারেটরের নম্বরে রিচার্জ খুব সহজেই করা যায় বিকাশে। বিশেষ করে করোনাকালীন সময়ে এই মোবাইল রিচার্জ সেবাটি গ্রাহকদের ঘরে থাকার সময়ে নিরবচ্ছিন্ন ভয়েস ও ডেটা ব্যবহার নিশ্চিত করছে।

যেকোনো সময় যেকোনো স্থান থেকে অপারেটর ভেদে গ্রাহকের প্রয়োজন ও পছন্দ অনুসারে ভিন্ন ভিন্ন প্যাকেজ কেনার সুবিধা থাকায় কোটি গ্রাহক নিয়মিতই বিকাশ দিয়ে মোবাইল রিচার্জ করছেন।

যেকোনো সময় যেকোনো স্থান থেকে অপারেটর ভেদে গ্রাহকের প্রয়োজন ও পছন্দ অনুসারে ভিন্ন ভিন্ন প্যাকেজ কেনার সুবিধা থাকায় কোটি গ্রাহক নিয়মিতই বিকাশ দিয়ে মোবাইল রিচার্জ করছেন।

আরো পড়ুন
©২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত । বার্তা২৪ঘন্টা.কম
Theme Develop By bdithome.com
error: Content is protected !!